ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে মাদক মামলায় ২ যুবকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
পিরোজপুরে মাদক মামলায় ২ যুবকের কারাদণ্ড

পিরোজপুর: পিরোজপুরে মাদক মামলায় আব্দুর রহিম (২৬) ও জাকির হোসেন (৩১) নামে দুই যুবককে তিন বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। এসময় তাদের ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাস করে কারাদণ্ড দেয়া হয়।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে পিরোজপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রফিকুল ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আব্দুর রহিম যশোরের শার্শা উপজেলার জগন্নাথপুর গ্রামের সৈয়দ আলীর ছেলে ও জাকির হোসেন খুলনার দৌলতপুর উপজেলার মহেশ্বরপাশা গ্রামের আব্দুল হক মিয়ার ছেলে।

রায় ঘোষণাকালে আব্দুর রহিম আদালতে উপস্থিত ছিলেন। জাকির পলাতক রয়েছেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২ সেপ্টেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পিরোজপুর শহরের সিও অফিস মোড়ের বিআরটিসি কাউন্টারের সমানে থেকে একটি প্রাইভেট কার থেকে ৬০ বোতল ফেনসিডিলসহ আব্দুর রহিম ও জাকিরকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্য মতে ওই রাতেই পিরোজপুর পৌরসভার মুক্তারকাঠী এলাকার একটি বাগান থেকে ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় পিরোজপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) বিপ্লব কান্তি মণ্ডল বাদী হয়ে দুই জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে স্থানীয় থানায় মামলা করেন। ওই বছরের ২২ ডিসেম্বর মামলার তদন্ত কর্মকর্তা পিরোজপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. আসাদুর রহমান আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরে আট জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে এ রায় দেন আদালত।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন পাবলিক প্রসিকিউটর (পিপি) খান মো. আলাউদ্দিন।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।