ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে ইয়াবাসহ ৫ হাসপাতাল কর্মচারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
না.গঞ্জে ইয়াবাসহ ৫ হাসপাতাল কর্মচারী আটক না.গঞ্জে ইয়াবাসহ ৫ হাসপাতাল কর্মচারী আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুরস্থ ‘দি বারাকাহ্’ নামে একটি প্রাইভেট হাসপাতালে অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবাসহ পাঁচ কর্মচারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

বুধবার (১৮ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায় র‌্যাব-১১ এর সদস্যরা। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে এ হাসপাতালে মাদক বিক্রি করে আসছিল বলে জানায় র‌্যাব।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রথমে র‌্যাব অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুরস্থ ‘দি বারাকাহ্’ নামে একটি প্রাইভেট হাসপাতালের অভ্যান্তর থেকে ক্লিনার মো. মোহন মিয়াকে (৪৮) আটক করে। এ সময় র‌্যাব তার হেফাজত থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে।

পরে তাকে মাদক বিক্রির কাজে সাহায্য ও সহযোগীতা করার অপরাধে আরও চারজনকে আটক করা হয়েছে।

তারা হলেন- ওই হাসপাতালে কর্মরত কর্মচারী নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার গকুলদাসেরবাগ এলাকার মৃত সোলেমান ভুইয়ার ছেলে জাবেদুর রহমান ওরফে সুমন (৩২), নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার পশ্চিম কেওড়া এলাকার শফি উদ্দিনের ছেলে মহসিন উদ্দিন (২৭), খুলনা জেলার খালিসপুর থানার মজগুন আবাসিক এলাকার মৃত আনোয়ার হোসেনের এ এস এম মনোয়ার হোসেন ওরফে রানা (৪২) ও জামালপুর জেলার ইসলামপুর থানার পূর্ব বেলাগাছা এলাকার মৃত আব্দুল হক আকন্দের ছেলে মীর কাসেম আকন্দকে (৫৫) আটক করে।

এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad