ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে ৬ ছিনতাইকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
নড়াইলে ৬ ছিনতাইকারী আটক

নড়াইল: নড়াইলে পুলিশের বিশেষ অভিযানে ছয় ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের স্বীকারোক্তি অনুযায়ী চারটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৯ অক্টেবর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম এ তথ্য জানান। এসময় অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলামসহ সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আটককৃতরা হলেন- যশোরের বাঘারপাড়া উপজেলা খলশী গ্রামের আশরাফুল আলম, একই গ্রামের শহিদুল ইসলা, নড়াইল সদর উপজেলার তারাশী গ্রামের হারুন বিশ্বাস, কুড়িগ্রাম এলাকার শাহীন শেখ, চরবিলা গ্রামের বাদশা মিয়া মণ্ডল ও সীমাখালী গ্রামের আব্দুস সালাম মোল্যা।

সংবাদ সম্মেলনে রকিবুল ইসলাম জানান, বুধবার (১৮ অক্টোবর) থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী নড়াইল ও যশোরের বিভিন্ন এলাকা থেকে চারটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।