ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আক্কেলপুরে ডিবি পুলিশের ৬ ভুয়া সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
আক্কেলপুরে ডিবি পুলিশের ৬ ভুয়া সদস্য আটক

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার সাজাপুর নামক স্থানে ডিবি পুলিশের পরিচয় দিয়ে টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় ৬ ছিনতাইকারীকে গণধোলাই দিয়েছে জনতা। পরে তাদের আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলের এ ঘটনায় আক্কেলপুর থানা পুলিশ তাদের আটক করেছে।  

আটককৃতরা হলেন- বগুড়ার সবুজ মিয়া, ফরিদপুরের কেরামত আলী, সিরাজগঞ্জের ফিরোজ জামান, লক্ষ্মীপুরের ইউসুফ আলী, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার আশরাফুল ইসলাম ও আব্দুর রাজ্জাক।

 

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, বিকেলে বগুড়ার দুপচাচিয়ায় একটি ব্যাংক থেকে আক্কেলপুর উপজেলার গোপিনাথপুরের রাজ্জাকুল হায়দার ও এংরাজ হোসেন নামে দুই প্রবাসী ৩ লাখ টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন।  

পথে দু’টি প্রাইভেটকারযোগে ডিবি পুলিশের পোশাক পরিহিত ৬ ব্যক্তি সাজাপুর নামক স্থানে এংরাজকে টাকাসহ হাতকরা পড়িয়ে গাড়িতে তুলে। পরে কিছুদূর যাওয়ার পর তার কাছ থেকে টাকা কেড়ে নিয়ে গাড়ি থেকে ফেলে দেওয়া হয়।  

এ সময় তার চিৎকারে স্থানীয় জনতা গাড়িটির গতিরোধ করে ওই ৬ জনকে গণধোলাই দেয় এবং তাদের ব্যবহৃত গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়।  

বাংলাদেশ সময়: ০১৩২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।