ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে এনজিওতে সিআইডির অভিযান, আতঙ্কে নিহত ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
সাভারে এনজিওতে সিআইডির অভিযান, আতঙ্কে নিহত ১

সাভার(ঢাকা): সাভারে একটি এনজিওতে সিআইডি পুলিশের অভিযানের খবরে আতঙ্কিত হয়ে ওই এনজিওর এক কর্মকর্তা মারা গেছেন।

বুধবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের সাভার রেডিও কলোনির নয়াবাড়ি এলাকার ‘মাদার আপ ল্যান্ড’ নামের একটি এনজিও অফিসে এ ঘটনা ঘটে।

এ সময় সিআইডি কর্মকর্তারা এনজিওর চার কর্মকর্তাকে আটক করেছেন বলে জানা গেছে।

এনজিওর জুনিয়র কর্মকর্তা ফরিদা পারভীন জানান, সন্ধ্যায় এনজিওর পাঁচতলা অফিসে তল্লাশি চালায় সিআইডি পুলিশের একটি দল। এ সময় সিআইডির কর্মকর্তারা বলেন, এখানে ওয়ারেন্টভুক্ত আসামি রয়েছেন, আমরা তার সন্ধানে এসেছি। এ সময় এনজিও’র কর্মকর্তা ইসহাক আলী, মেহেদী হাসান, ইমন খান ও নজরুল ইসলামকে আটক করে নিয়ে যায় সিআইডি পুলিশ।  

এতে আতঙ্কে এনজিওর জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম ভুইয়া (৫৪) অসুস্থ হয়ে পড়েন। তাকে অন্য কর্মকর্তারা উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. সাওগাত জানান, নিহত ব্যক্তি হৃদরোগে আক্তান্ত হয়ে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

নিহত জাহাঙ্গীর আলম ভুইয়া বাগেরহাট জেলার বাসবা থানার আকছিনা গ্রামের মৃত আব্দুর রাজ্জাক ভুইয়ার ছেলে। তিনি রাজধানীর মুগদা এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।

বাংলাদেশ সময়: ২৩২৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad