ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ ব্যারিকেডে বগুড়ায় বিএনপির সমাবেশ, আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
পুলিশ ব্যারিকেডে বগুড়ায় বিএনপির সমাবেশ, আটক ৪ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দেশে ফেরা উপলক্ষে বগুড়ায় সমাবেশ করেছেন দলটির নেতা-কর্মীরা। পুলিশি ব্যারিকেডের মধ্যে হওয়া এ সমাবেশ থেকে চারজনকে আটক করা হয়েছে। 

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয়ের সামনে এ কমসূচির আয়োজন করা হয়।  
 
জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফজলুল বারী তালুকদার বেলালের সভাপতিত্বে সমাবেশ পরিচালনা করেন জেলা যুবদলের সভাপতি পৌর কাউন্সিলর সিপার আল বখতিয়ার।

 

এ সময় বক্তব্য রাখেন-জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, বিএনপি নেতা রেজাউল করিম বাদশা, সহ-সভাপতি আলী আজগর তালুকদার হেনা, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট রাফী পান্না, বিএনপি নেতা খায়রুল বাশার, সহিদ-উন-নবী সালাম, জহুরুল ইসলাম ফুয়াদ প্রমুখ।

ছবি: বাংলানিউজএদিকে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সমাবেশ শেষে দলের নেতা-কর্মীরা মিছিল বের করার চেষ্টা করেন। এ সময় পুলিশ তাদের ধাওয়া দেয়। এক পর্যায়ে লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেওয়া হয়।  

এ সময় সমাবেশস্থল থেকে পৌর কাউন্সিলর আব্দুর রহিমসহ ৪জনকে আটক করে পুলিশ।  
 
জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্তি পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বাংলানিউজকে জানান, আটকরা নাশকতার চেষ্টা করছিল। তাই তাদের আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
এমবিএইচ/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।