ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফেনীতে শুরু জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
ফেনীতে শুরু জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ফেনীতে উদ্বোধন হয় জেলা প্রশাসক গোল্ড কাপ টুর্নামেন্ট

ফেনী: ফেনীতে বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো জেলা প্রশাসক গোল্ড কাপ টুর্নামেন্ট ২০১৭। বুধবার (১৮ অক্টোবর) বিকেলে ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেনীর পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবময় দেওয়ান,  সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান বিকম, ফেনী পৌরসভা মেয়র হাজী আলাউদ্দিন।

এ্যাডভোকেট রাশেদ মাযহার ও জ্যাবিন শরমিন আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

এছাড়াও অনুষ্ঠানে জেলা প্রশাসনের  কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান বলেন “ছাত্র ছাত্রীদের ও শিশুদের শুধু লেখাপড়া করলে চলবে না, পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হতে হবে।

তিনি বলেন, খেলাধুলার জন্য বর্তমান সরকার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়কে গুরুত্বপূর্ণ কয়েকটি মন্ত্রণালয়ের মধ্যে সর্বধিক গুরুত্ব দিচ্ছে।

ফুটবলকে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় খেলা উল্লেখ করে তিনি বলেন, মানুষ যতদিন থাকবে ততদিন ফুটবল খেলা থাকবে।

উদ্বোধনী দিনে ফেনী সদর উপজেলা ও সোনাগাজী উপজেলা ফুটবল দলের খেলা মাঠে গড়ায়। টান টান উত্তেজনাপূর্ণ ম্যাচটিতে ২-১ গোলে জয় পায় ফেনী সদর উপজেলা ফুটবল দল।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
এসএইচডি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।