ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভারপ্রাপ্ত সচিব হলেন ৩ কর্মকর্তা, বিএসটিআইয়ে নতুন ডিজি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
ভারপ্রাপ্ত সচিব হলেন ৩ কর্মকর্তা, বিএসটিআইয়ে নতুন ডিজি

ঢাকা: প্রশাসনের তিন অতিরিক্ত সচিবকে ভারপ্রাপ্ত সচিব পদ মর্যাদায় তিন দফতরে পদায়ন করা হয়েছে। এছাড়া জাতীয় মান সংস্থা বিএসটিআইয়ে নতুন মহাপরিচালক (ডিজি) নিয়োগ দিয়েছে সরকার।

জনপ্রশাসন মন্ত্রণালয় বুধবার (১৮ অক্টোবর) এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করেছে।
 
জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. জহির উদ্দিন আহমেদকে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান করা হয়েছে।

 

স্বাস্থ্যসেবা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব ফয়েজ আহম্মদকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের ভারপ্রাপ্ত সচিব এবং অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব শামীমা নার্গিসকে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় পরিকল্পনা কমিশনের ভারপ্রাপ্ত সদস্য করা হয়েছে।
 
পৃথক আদেশে বিসিক চেয়ারম্যান হিসেবে বদলির আদেশাধীন সরদার আবুল কালামকে বাংলাদেশ স্টান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইন্সটিটিউশনের (বিএসটিআই) মহাপরিচালক করা হয়েছে।
 
বিএসটিআই মহাপরিচালক মো. সাইফুল হাসিবকে জনপ্রশাসনে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।
 
জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাকছুদুর রহমান পাটোয়ারীকে সংষ্কৃতি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।
 
কৃষি মন্ত্রণালয় সংযুক্ত বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তৌফিকুল আলমকে ভূমি মন্ত্রণালয় এবং বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য হিসেবে বদলির আদেশাধীন মো. নুরুল করিমকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করে আদেশ জারি করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
এমআইএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।