ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেন্দুয়ায় বখাটে ইমনের বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
কেন্দুয়ায় বখাটে ইমনের বিরুদ্ধে মামলা

নেত্রকোনা: নেত্রকোনার কেন্দুয়ায় দিনদুপুরে প্রকাশ্যে কলেজছাত্রীকে কুপিয়ে জখম করার ঘটনায় বখাটে যুবক ইমনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে কেন্দুয়া থানায় আহত কলেজছাত্রী জান্নাতুলের বাবা আব্দুল লতিফ নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন। কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার পাথাইরকান্দি গ্রামে তার বাড়ি।

জেলা পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী বাংলানিউজকে জানান, ইমনের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। ইমন কেন্দুয়ার মোজাফরপুর ইউনিয়নের মহর আলীর ছেলে।

এর আগে মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে কলেজছাত্রী জান্নাতুলকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে ইমন। আহত অবস্থায় প্রথমে তাকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়।

এদিকে একইদিন রাত সাড়ে ১০টায় মোহনগঞ্জ রেলস্টেশন থেকে ইমনকে গ্রেফতার করে কেন্দুয়া থানা পুলিশ। হামলার শিকার মেয়েটি কেন্দুয়ার পারভীন সিরাজ মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, ১৮ অক্টোবর, ২০১৭
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।