ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দামুড়হুদার সীমান্ত এলাকা থেকে মাদকসহ আটক ৯

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
দামুড়হুদার সীমান্ত এলাকা থেকে মাদকসহ আটক ৯

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হদা উপজেলার বিভিন্ন সীমান্ত থেকে মাদকদ্রব্যসহ নয়জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-৬ এর সদস্যরা।

বুধবার (১৮ অক্টোবর) সকালে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন দামুড়হুদা উপজেলার পীরকুল্লাপুর এলাকার মাহাবুল (৩২), ঠাকুরপুরের মহসিন (২৫), মুন্সিপুরের ঝন্টু মিয়া (৩০), আতিয়ার রহমান (২৮), জয়নগর গ্রামের হেলাল (৩০) ও মাহাবুল (২৮), আকন্দবাড়ীয়ার টিপু সুলতান (৩০), হুদাপাড়ার রমজান আলী (২৫) ও আবদুর রশিদ (২৮)।

বিজিবি সূত্রে জানা গেছে, ভারত-বাংলাদেশ সীমান্তের দামুরহুদার উপজেলার বিভিন্ন পয়েন্ট দিয়ে চোরা কারবারীরা মাদক নিয়ে বাংলাদেশে আসছে-এমন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে উপজেলার ঠাকুরপুর, হুদাপাড়া, মুন্সিপুর, নিমতলা  ও দর্শনা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে নয়জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২১৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ জানান, এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মাদকসহ আটক সবাইকে থানায় সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।