ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জান্নাতুলের চিকিৎসার জন্য পুলিশ সুপারের আর্থিক সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
জান্নাতুলের চিকিৎসার জন্য পুলিশ সুপারের আর্থিক সহায়তা জান্নাতুলের চিকিৎসার জন্য পুলিশ সুপারের আর্থিক সহায়তা

নেত্রকোনা: নেত্রকোনার কেন্দুয়ায় বখাটের হামলায় গুরুতর জখম হওয়া কলেজছাত্রী জান্নাতুলের চিকিৎসার জন্য জেলা পুলিশ সুপার (এসপি) জয়দেব চৌধুরী আর্থিক সহায়তা দিয়েছেন।

বুধবার (১৮ অক্টোবর) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে তিনি কেন্দুয়া থানায় জান্নাতুলের বাবা আব্দুল লতিফের হাতে সহায়তার নগদ ১০ হাজার টাকা তুলে দেন।

এসময় সিনিয়র সহকারী পুলিশ সুপার (কেন্দুয়া সার্কেল) মো. সোহান সরকার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলামসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার বাংলানিউজকে বলেন, জান্নাতুলের চিকিৎসার জন্য আরও সহায়তা দেয়া হবে। হামলাকারী গ্রেফতারকৃত বখাটে যুবক ইমন যেন আইনের ফোকর দিয়ে বেরিয়ে যেতে না পারে সেজন্য সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে, সে তার অপরাধের শাস্তি পাবে। এর আগে ১৭ অক্টোবর দুপুর আড়াইটার দিকে প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে কেন্দুয়ার পূর্ব শান্তিবাগ এলাকায় ওই কলেজছাত্রীকে প্রকাশ্যে কুপিয়ে জখম করে বখাটে ইমন। সে একই উপজেলার মোজাফরপুর ইউনিয়নের মহর আলীর ছেলে। পরে মোহনগঞ্জ রেলস্টেশন থেকে রাতেই ইমনকে গ্রেফতার করে কেন্দুয়া থানার পুলিশ। হামলার শিকার মেয়েটি কেন্দুয়ার পারভীন সিরাজ মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার পাথাইরকান্দি গ্রামে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, এ ঘটনায় জান্নাতুলের বাবা বাদী হয়ে মামলা দায়ের করবেন, যা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ১৮ অক্টোবর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।