ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে চুরি হওয়া চাল মুন্সীগঞ্জে উদ্ধার, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
সাভারে চুরি হওয়া চাল মুন্সীগঞ্জে উদ্ধার, আটক ৪

মুন্সীগঞ্জ: ঢাকার সাভার থেকে ৩৫০ বস্তা চুরি হওয়া চালের মধ্যে ১১৮ বস্তা চাল মুন্সীগঞ্জ শহরের বড় বাজার এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) সকালে মুন্সীগঞ্জ ও ঢাকা জেলা গোয়েন্দা শাখা পুলিশের (ডিবি) যৌথ অভিযানে চালগুলো উদ্ধার করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- মুন্সীগঞ্জ শহরের বড় বাজারের শাহ-আলম ট্রেডার্সের মো. শাহ-আলম, জাকির স্টোরের মো. জাকির, বিপ্লব স্টোরের মো. বিপ্লব এবং সামি স্টোরের মো. রাসেল।

ঢাকা গোয়েন্দা বিভাগের উপ-পরিদর্শক (এসআই) মো. বাশার বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে মঙ্গলবার (১৭ অক্টোবর) নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে মাসুদ (৩২), ফরহাদ (২৮), একলাসকে (৩৫) আটক করা হয়। পরে তাদের দেওয়া স্বীকাররোক্তি অনুযায়ী ফতুল্লার শিবু মার্কেট হাজীগঞ্জ এলাকা থেকে ৫৬ বস্তা চাল উদ্ধার করা হয়।

এরপর, বুধবার সকালে মুন্সীগঞ্জ শহরের বড় বাজারে অভিযান চালিয়ে ১১৮ বস্তা চালসহ চারজনকে আটক করা হয়। আটকদের সদর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকি ১৭৬ বস্তা চাল উদ্ধারে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।