ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় স্বামী হত্যার অভিযোগে স্ত্রী আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
সাতক্ষীরায় স্বামী হত্যার অভিযোগে স্ত্রী আটক  আন্না খাতুন

সাতক্ষীরা: সাতক্ষীরায় আব্দুল হাকিম (৬০) নামে এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে তার স্ত্রী আন্না খাতুনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। 

বুধবার (১৮ অক্টোবর) ভোর ৪টার দিকে সদর উপজেলার ভোমরা ইউনিয়নের হাড়দ্দাহ গ্রামে এ ঘটনা ঘটে।

আব্দুল হাকিমের চাচাতো ভাই গোলাম সরোয়ার বাংলানিউজকে জানান, কোনো সন্তান না হওয়ায় আব্দুল হাকিম চারটি বিয়ে করেছেন।

আন্না তার চতুর্থ স্ত্রী। দুই বিঘা জমি লিখে দেয়ার শর্তে কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের রাজাপুর গ্রামের আব্দুল হাকিম গাজীর মেয়ে আন্নাকে বিয়ে করেন আব্দুল হাকিম। এ নিয়ে তাদের বাড়িতে প্রতিদিন ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। মঙ্গলবারও তাদের বাড়িতে ঝগড়া হয়। এ সময় আন্নার আগের সংসারের ছেলে রুমান (১০) ও আন্নার বোন রোকেয়া খাতুন তাদের বাড়িতে ছিলেন। আন্না তাদের সহযোগিতায় রাতের কোনো এক সময় আব্দুল হাকিমকে শ্বাসরোধ করে হত্যার পর ঘরের আঁড়ার সঙ্গে গলায় রশি বেঁধে আত্মহত্যা বলে প্রচার করেন। কিন্তু আত্মীয়-স্বজন ঘরে ঢুকে মৃত আব্দুল হাকিমকে ঘরের মেঝেতে বসা অবস্থায় দেখতে পায়। ঘটনার পরপরই আন্নার বোন রোকেয়া পালিয়ে যান।  

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামা প্রসাদ বাংলানিউজকে জানান, আব্দুল হাকিমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে এটি হত্যা না আত্মহত্যা তা জানা যাবে।

স্থানীয়রা আন্নাকে আটক করে পুলিশে দিয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।