ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তালহা হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেফতার দুই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
তালহা হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেফতার দুই

ঢাকা: বেসরকারি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী খন্দকার আবু তালহা (২১) হত্যার ঘটনায় সন্দেহভাজন দুই আসামিকে গ্রেফতার করেছে ওয়ারী থানা পুলিশ।

গ্রেফতাররা হলেন- আবদুর রহমান ওরফে মিলন (২০) ও বেলাল হোসেন ওরফে সবুজ (১৯)।

বুধবার (১৮ অক্টোবর) সকালে ডিএমপি’র ওয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম মিঞা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, পরিবারের পক্ষ থেকে দায়ের করা মামলার প্রেক্ষিতে জড়িত আসামিদের শনাক্ত করে গ্রেফতারের জন্য একাধিক টিম চেষ্টা চালায়। তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের অবস্থান শনাক্ত করা গেলে মঙ্গলবার (১৭ অক্টোবর) রাতে কাপ্তান বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময়ে আসামিদের কাছ থেকে হত্যার ঘটনায় ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়।

গ্রেফতার হওয়া এ দুই আসামি ছিনতাইকারী চক্রের সদস্য। হত্যাকাণ্ডের বিষয় তাদের জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান তিনি।

এর আগে, গত ১৩ অক্টোবর সকালে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জের রূপসী এলাকা থেকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩) এর একটি দল এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে জীবন হোসেন ওরফে লিটু নামে একজনকে আটক করে।

গত ০৮ অক্টোবর ভোরে রাজধানীর ওয়ারীর ১২/৪ কেএম দাস লেনের বাসা থেকে বিশ্ববিদ্যালয় যাওয়ার পথে তালহা খুন হন। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষে পড়তেন তিনি।
 
বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭ (আপডেট সময়: ১২৩০)
এসজেএ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ