ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাধা পেরিয়ে সাফল্যের পথে সঞ্জিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
বাধা পেরিয়ে সাফল্যের পথে সঞ্জিত সঞ্জিতকে আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে-ছবি-বাংলানিউজ

নীলফামারী: অর্থের অভাবে মেডিকেল কলেজে ভর্তি অনিশ্চিত ছিল নীলফামারীর সঞ্জিত কুমার রায়ের। এখন সব বাধা পেরিয়ে স্বপ্ন পূরণের পথে হাঁটছেন সঞ্জিত।

নীলফামারীর সঞ্জিত মেডিকেলে ভর্তি হতে পারছেন না এমন খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর তাকে আর্থিক সাহায্য দেন অনেকে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকাল পর্যন্ত ৬০ হাজার ৫০০ টাকা আর্থিক সহায়তা পেয়েছেন তিনি।

অনেকে তার মেডিকেল কলেজে পড়শোনার ব্যয় বহনের আশ্বাসও দিয়েছেন।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের পক্ষে তার ব্যক্তিগত সহকারী আবুল কালাম আজাদ মঙ্গলবার বিকাল ৫টায় মোবাইল ফোনে সঞ্জিতের সঙ্গে কথা বলেন। তিনি জানান, স্বাস্থ্যমন্ত্রী তার লেখাপড়া খরচ বহনে সহায়তা করবেন। সঞ্জিততে ঢাকায় গিয়ে মন্ত্রীর সঙ্গে সরাসরি দেখা করতে বলেন তিনি।

সঞ্জিত জানান, তার ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নীলফামারীর জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীমসহ অনেকে সাহায্য করেছেন।  

এ ব্যাপারে জেলা প্রশাসক মোহামাদ খালেদ রহীম জানান, মঙ্গলবার সকালে সঞ্জিতকে অফিসে ডেকে এনে তার ভর্তির জন্য আর্থিক সহায়তা দেওয়া হয়।  

নীলফামারীর জেলা সদরের ইটাখোলা ইউনিয়নের বাদিয়ারমোড় গ্রামের মৃত হিরেন্দ্র নাথ রায় ও মা যশোদা রায়ের দুই মেয়ে দুই ছেলের মধ্যে সবার ছোট সঞ্জিত। বাবা চিকিৎসার অর্থের অভাবে মারা যান। মা দিনমজুরি করে সংসার চালান।  

বাংলাদেশ সময়: ২২০৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
আরআর


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।