ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুনারুঘাটে প্রতিপক্ষের দায়ের কোপে কিশোর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
চুনারুঘাটে প্রতিপক্ষের দায়ের কোপে কিশোর নিহত

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাটে প্রতিপক্ষের দায়ের কোপে শাহীন মিয়া (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। সে উপজেলার চামলতলী এলাকার কাছুম আলীর ছেলে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে চামলতলী এলাকায় এ ঘটনা ঘটে।
 
চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বাংলানিউজকে জানান, চামলতলী নামক স্থানের একটি টিলায় পাঁচটি পরিবার দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে।

সেখানকার মাঈন উদ্দিন নামে এক ব্যক্তি সেখানে কিছু চালতা গাছ লাগিয়েছেন। মঙ্গলবার সকালে মাঈন উদ্দিনের চালতা গাছ থেকে চালতা পাড়ায় সাজিদা নামে এক কিশোরীকে মারধর করেন তিনি। সন্ধ্যায় পাশের ঘরের কাছুম আলী ও তার স্ত্রী এসে মাঈন উদ্দিনের কাছে কিশোরীকে মারধরের কারণ জানতে চাইলে মাঈন উদ্দিন তাদেরও মারপিট করেন। একপর্যায়ে কাছুম আলীর ছেলে শাহীন ঠেকানে এলে মাঈন উদ্দিন দা দিয়ে শাহীনের মাথায় কোপ দেন। এ অবস্থায় শাহীনকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
ওসি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে মঈন উদ্দিন পলাতক। তাকে গ্রেফতার করতে পুলিশ অভিযানে নেমেছে।  
 
শাহীনের বাবাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল এবং মাকে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।
 
শাহীনের বাবা কাছুম আলী জানান, তার ছেলে ঢাকায় একটি চায়ের দোকানে কাজ করতো। মা-বাবাকে দেখার জন্য সোমবার বাড়িতে এসেছিল সে।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।