ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় হত্যা চেষ্টা মামলায় ইউপি সদস্য পিস্তল গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
আশুলিয়ায় হত্যা চেষ্টা মামলায় ইউপি সদস্য পিস্তল গ্রেফতার ইউপি সদস্য আব্দুল খালেক ওরফে পিস্তল (ফাইল ছবি)

আশুলিয়া (সাভার): আশুলিয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে দম্পত্তিকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় ইউপি সদস্য আব্দুল খালেক ওরফে পিস্তলকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে আশুলিয়ার আর্দশপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। আব্দুল খালেক আশুলিয়ার বেলমা গ্রামের মৃত কানু মাতবরের ছেলে।

তিনি আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য।

মামলার বিবরণে জানা যায়, ১২ অক্টোবর আউকপাড়া এলাকায় জমি দখল করতে গিয়ে দম্পতি সিরাজুল ইসলাম ও বিথী বেগমেকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেন ইউপি সদস্য আব্দুল খালেক ও সহযোগিরা। এ ঘটনায় ১৬ অক্টোবর ওই দম্পত্তির ছেলে সজল আহম্মেদ বিদ্যুৎ বাদী হয়ে আব্দুল খালেককে প্রধান আসামি ও ১৬ জনের নাম উল্লেখ করে এবং ২৫ জনকে অজ্ঞাত রেখে একটি হত্যা চেষ্টা মামলা (মামলা নং-৩৫) দায়ের করেন।

মামলার বাকী আসামীরা হলেন- আশুলিয়ার আউকপাড়া বেলমা এলাকার এসএম আব্দুর রশিদের ছেলে খাইরুল ইসলাম রানা, মৃত আলী হোসনের ছেলে আনিছুর রহমান রতন, আব্দুল লতিফের ছেলে মতিউর রহমান মতি, আব্দুর রশিদের ছেলে আমিনুল ইসলাম কবির, ইউপি সদস্যের ছেলে লিটন, ইউপি সদস্যের গাড়ি চালক আব্দুর মেহেদী, মৃত আদম আলীর ছেলে শূটার আবুল, সিদ্দিক রহমানের ছেলে মজিবুর রহমান বিশা, আইয়ুব আলীর ছেলে শাহাদাৎ হোসেন, হাফিজ উদ্দিনের ছেলে কফিল উদ্দিন, মৃত চান্দ হাওলাদারের ছেলে আইজুদ্দিন আবুল, সফিজ উদ্দিনের ছেলে ওলিউর রহমান, আকরাম, বাবুল মিয়ার ছেলে রাসেল, মোস্তফাসহ অজ্ঞাতপরিচয়ে আরো ২৫ জন।  

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোরশেদ মোল্লা বাংলানিউজকে জানান, বাকী আসামিদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।