ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে অপহরণ মামলায় ব্যাংক কর্মকর্তার জামিন নামঞ্জুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
বাগেরহাটে অপহরণ মামলায় ব্যাংক কর্মকর্তার জামিন নামঞ্জুর

বাগেরহাট: বাগেরহাটে অপহরণ মামলায় সোনালী ব্যাংকের কর্মকর্তা মো. লুৎফর রহমান হাওলাদারের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে বাগেরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে তিনি জামিন আবেদন করলে বিচারক সিরাজুল ইসলাম তার জামিন না মঞ্জুর করে এ নির্দেশ দেন। লুৎফর রহমান সোনালী ব্যাংক বাগেরহাট শাখার কর্মকর্তা (আইটি)।

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ১ এপ্রিল সকালে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মোরেলগঞ্জ উপজেলার দক্ষিণ তেলিগাতি গ্রামের মৃত. আ. মালেক ডাকুয়ার ছেলে অলিয়ার রহমান ডাকুয়াকে (৪৮) অপহরণ করে খুলনা নিয়ে যান লুৎফর। একই বছর ২২ জুন অলিয়ারের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে মানবপাচার প্রতিরোধ দমন আইনে ৯ জনের নাম উল্লেখ করে মামলা করেন। এ পরিপ্রেক্ষিতে একে একে ৮ জনকে গ্রেফতার করে পুলিশ। লুৎফর ওই অপহরণ মামলার অন্যতম আসামি।

এ ব্যপারে আইনজীবী মো কামরুজ্জামান হাওলাদার বাচ্চু বাংলানিউজকে জানান, লুৎফর রহমান পলাতক ছিলেন। দুপুরে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক সিরাজুল ইসলাম তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সোনালী ব্যাংক বাগেরহাট শাখার ব্যবস্থাপক সনৎ কুমার পাল বাংলানিউজকে জানান, আইটি বিভাগের কর্মকর্তা লুৎফর রহমান কিছুদিন ধরে ছুটিতে আছেন। তবে তাকে যে জেলে পাঠানো হয়েছে বিষয়টি তিনি জানেন না।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।