ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চোখ উপড়ে ফেলা মামলায় এক আসামি রূপগঞ্জে গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
চোখ উপড়ে ফেলা মামলায় এক আসামি রূপগঞ্জে গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): মাদারীপুরের কালকিনি উপজেলার আউলিয়ারচর এলাকায় আওয়ামী লীগ নেতা কবির মৃধার (৪০) চোখ উপড়ে ফেলার মামলায় চান মিয়া নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বরাব বেকারির মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত চান মিয়ার বাড়ি কালকিনি উপজেলার খোলেরচর এলাকায়।

নির্যাতিত কবির মৃধা পার্শ্ববর্তী খোলেরনর চর এলাকার নুরু মৃধার ছেলে। পান ব্যবসায়ী কবির বাঁশগাড়ি ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

কালকিনি থানার বরাত দিয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম জানান, ৩ মে লঞ্চে করে পান নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হন কবির। ওই সময় দুর্বৃত্তরা তাকে অপহরণ করে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে পরিবারের লোকজন বিষয়টি কালনিকি থানা পুলিশকে জানায়। পরে পুলিশ একই উপজেলার আউলিয়ার চর থেকে দুই চোখ উপড়ানো অবস্থায় তাকে উদ্ধার করে।

এ ঘটনায় কবিরের বাবা নুর মোহাম্মদ মৃধা বাদী হয়ে বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুমন বেপারী, চান মিয়াসহ ২৩ জনকে আসামি করে কালকিনি থানায় মামলা দায়ের করেন।

আসামিদের মধ্যে চান মিয়া রূপগঞ্জের বরাব বেকারি এলাকায় আত্মগোপনে ছিলেন। খবর পেয়ে মঙ্গলবার বিকেলে রূপগঞ্জ থানা পুলিশ সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পরে তাকে কালকিনি থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে কবির মৃধার ভাই খবির মৃধা জানান, বিগত বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সুমন বেপারীর পক্ষে কাজ করেননি কবির। সুমন বেপারী ও তার লোকজন ওই ক্ষোভে কবিরকে অপহরণ করে দুই চোখ উপড়ে ফেলেছেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।