ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দোষ স্বীকার করে জবানবন্দি শিশু ধর্ষক নুরুজ্জামানের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
দোষ স্বীকার করে জবানবন্দি শিশু ধর্ষক নুরুজ্জামানের

নারায়ণগঞ্জ: শিশু ধর্ষণের দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে ধর্ষক নুরুজ্জামান। গত সোমবার রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর এলাকায় ছয় বছরের একটি কন্যা শিশুকে ধর্ষণ করে লম্পট নুরুজ্জামান। পরে তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে ধর্ষক নুরুজ্জামানকে নারায়ণগঞ্জের সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে হাজির করা হয়। সেখানে ধর্ষণের দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় সে।

এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আপন কুমার মজুমদার জানান, উপজেলার কাচঁপুর ইউনিয়নের বেহাকৈর গ্রামের শাহ আলমের লম্পট ছেলে নুরুজ্জামান মিয়া খেলনা দেওয়ার প্রলোভন দেখিয়ে ওই শিশুকে তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ধর্ষক নুরুজ্জামান পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তাকে এলাকাবাসী গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। মারাত্মক আহত ওই শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটি স্থানীয় একটি ব্র্যাক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

এ বিষয়ে ওই ছাত্রীর বাবা জানান, লম্পট নুরুজ্জামান আমার মেয়েকে খেলনা কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে তার বাড়িতে নিয়ে ধর্ষণ করে। বর্তমানে আমার মেয়ের অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিউতে চিকিৎসা দেওয়া হচ্ছে। আমি লম্পট নুরুজ্জামানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করি।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।