ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জের চাষাঢ়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
না.গঞ্জের চাষাঢ়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চাষাঢ়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের চাষাঢ়া রেলস্টেশন সংলগ্ন এলাকায় রেললাইনের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল থেকে দুপুর পর‌্যন্ত অভিযান চালিয়ে প্রায় অর্ধশত কাচা স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

ঢাকা বিভাগীয় সহকারী স্টেট অফিসার ওয়াহেদুননবীর নেতৃত্বে রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই রফিকুল ইসলামের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ সদস্য অভিযানে অংশ নেন।

এসআই রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, গত ২২ আগস্ট শহরের চাষাঢ়া রেলস্টেশন সংলগ্ন এলাকায় কমলাপুর-নারায়ণগঞ্জ রেললাইনের দুই পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালিত হয়েছিলো। কিছুদিন যেতে না যেতেই অবৈধ দখলদারদার আবারও বাশ ও বেড়া দিয়ে জায়গাটি দখল করে নেয়। এ কারণে পুনরায় উচ্ছেদে অভিযান চালানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad