ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিংড়ায় প্রতিপক্ষের গুলিতে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
সিংড়ায় প্রতিপক্ষের গুলিতে যুবক নিহত

নাটোর: অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে নাটোরের সিংড়া উপজেলার হাতিয়ানদহ কালিকাপাড়া এলাকায় প্রতিপক্ষের গুলিতে হামিদুল ইসলাম (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন।

এসময় আহত হয়েছেন রবিউল ইসলাম (৩০) ও নাহিদ হোসেন (২৫) নামে অপর দুই যুবক। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


 
মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুর পৌনে একটার সময় এ গুলিবর্ষণের ঘটনা ঘটে।  

নিহত হামিদুল সিংড়া উপজেলার দরিমহিষমারি (বিলদহর) গ্রামের নেকবর আলীর ছেলে এবং আহত রবিউল একই গ্রামের মো. খলিলুর রহমানের ও নাহিদ মৃত কামাল হোসেনের ছেলে।
 
আহত রবিউল ও নাহিদের স্বীকারোক্তির বরাত দিয়ে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বাংলানিউজকে জানান, অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে দুপুরে হামিদুল একই এলাকার রবিউলকে গুলি করে নাটোরের দিকে যাচ্ছিলেন। খবরটি জানাজানি হলে প্রতিপক্ষ নাছিয়ারকান্দি গ্রামের করিম ও তার ছেলে রিপন রবিউলের পিছু ধাওয়া করেন। একপর্যায়ে হাতিয়ানদহ কালিকাপুর এলাকায় পৌঁছালে রবিউলের পথরোধ করেন তারা।
 
এসময় দু’পক্ষের মধ্যে গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই হামিদুলের মৃত্যু হয়। আর নাহিদ গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। নিহত হামিদুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, আহতদের স্বীকরোক্তি অনুযায়ী তারা জেনেছেন, নাছিয়ারকান্দি গ্রামের করিম ও তার ছেলে রিপন এ ঘটনার সঙ্গে জড়িত। ঘটনার পর থেকে তারা পলাতক। নিহত ও আহতরা হত্যা মামলাসহ একাধিক মামলার আসামি। এদের মধ্যে করিমের নামে ৫টি হত্যা মামলা আদালতে বিচারাধীন।
 
তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তার বিস্তারিত জানা যায়নি। বিষয়টি উদঘাটনের চেষ্টা চলছে। প্রাথমিকভাবে জানা গেছে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় এখনও থানায় কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি মো. মনিরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭, আপডেট: ২১১১ ঘণ্টা
আরএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।