ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে আহত ছাত্রের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
ক্রিকেট খেলাকে কেন্দ্র করে আহত ছাত্রের মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আহত কলেজ ছাত্র মাহিন হাওলাদার (১৭) চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছে।

সোমবার (১৬ অক্টোবর) দিনগত রাত ৩টার দিকে ঢামেক হাসপাতালের ২০১ নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়। গত ৫ অক্টোবর আহত হওয়ার পর তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

মুন্সিগঞ্জ টঙ্গিবাড়ি উপজেলার পুড়াগ্রাম এলাকার মানিক হাওলাদারের ছেলে মাহিন। বর্তমানে পরিবারের সঙ্গে মিরপুর ৬ নম্বর সেকশনের রোড-১, ৭ নম্বর বাড়িতে থাকতো। স্থানীয় একটি কলেজের উচ্চ মাধ্যমিক ১ম বর্ষের ছাত্র ছিলো সে।

নিহত মাহিনের মামা আক্তার হোসেন জানান, গত ৩ অক্টোবর মিরপুর ৬ রোড নং ১৯ এলাকার একটি মাঠে বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলে মাহিন। তখন খেলা নিয়ে বন্ধুদের সঙ্গে তার ঝগড়া হয়।  

এরই জের ধরে ৫ অক্টোবর রাত ১০টার দিকে মিরপুর ৬ নম্বর এলাকার চলন্তিকা মোড়ে বন্ধু সজিব, শিমুল, ইমনসহ আরো কয়েকজন মাহিনকে রড ও চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে।

পরে তাকে উদ্ধার করে ওইদিনই ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তার মৃত্যু হয়।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, ঘটনার পরপরই মাহিনের স্বজনরা একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। ইমন নামের একজনকে গ্রেফতারও করা হয়। যেহেতু মাহিনের মৃত্যু হয়েছে তাই ওই মামলাটিই এখন হত্যা মামলা হবে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
এজেডএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।