ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ব্লু  হোয়েলে আসক্ত এক স্কুল ছাত্র  

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
গাজীপুরে ব্লু  হোয়েলে আসক্ত এক স্কুল ছাত্র   ব্লু  হোয়েলে আসক্ত স্কুল ছাত্র  রাকিব 

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার বহেরারচালা এলাকায় ব্লু  হোয়েলে আসক্ত হয়েছে রাকিব (১৪) নামে এক স্কুল পড়ুয়া ছাত্র। সে ওই এলাকার শামছুল হকের ছেলে এবং শ্রীপুরের কেওয়া পশ্চিম খন্ড এলাকার মেরিডিয়ান স্কুলের ছাত্র। 

সোমবার (১৬ অক্টোবর) সকালে স্কুলে গেলে হাতে আঁকা রক্তাক্ত তিমি’র ছবি দেখে শিক্ষকরা তাকে আটক করে পরিবারকে খবর দেয়।  

গাজীপুর মেরিডিয়ান স্কুলের প্রধান শিক্ষক বিল্লাল হোসেন জানান, সকালে রাকিব স্কুলে এসে ক্লাস করছিলো।

দুপুরে হঠাৎ তার সহপাঠীদের একজন রাকিবের হাতে কোনো কিছু আঁকা আছে দেখতে পেয়ে শিক্ষককে জানায়। পরে শিক্ষক তার শার্টের হাতা খুলে ডান হাতে রক্তাক্ত তিমির ছবি দেখতে পায়। এ সময় তার ব্যবহৃত মোবাইলে গত রাতে ধারালো ব্লেড দিয়ে কেটে তিমির ছবি আঁকার ২মিনিট ১০ সেকেন্ডের একটি ভিডিও পাওয়া গেছে। রাকিব কিছুদিন ধরে স্কুলে অনিয়মিত হয়ে পড়েছে। অসুস্থতাসহ বিভিন্ন কারণ দেখিয়ে সে স্কুল থেকে বিভিন্ন সময় ছুটি নিয়েছে।  

রাকিবের মা রাহিমা খাতুন বলেন, রাকিব গেমে আসক্ত হয়ে গেছে তা আগে খেয়াল করিনি। কিছুদিন ধরে সে বেশি রাগারগি করছে। সাধারণ বিষয়ে নিয়ে রাগ করে ঘরের জিনিসপত্র ভাংচুর করছে।  

ব্লু হোয়েল এ আসক্ত রাকিব জানায়, কিছুদিন আগে মোবাইলে একটি গেম ইনস্টল করেছিলো কিন্তু পরে তা ডিলিট করে দেয়। রোববার (১৫ অক্টোবর) রাতে তার হাতে তিমি মাছের ছবি আঁকে বলে জানায়।  

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭     
আরএস/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad