ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাষ্ট্রপতির সঙ্গে ঢাবি সাংবাদিক সমিতির সাক্ষাৎ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
রাষ্ট্রপতির সঙ্গে ঢাবি সাংবাদিক সমিতির সাক্ষাৎ রাষ্ট্রপতির সঙ্গে ঢাবি সাংবাদিক সমিতির সাক্ষাৎ

ঢাকা বিশ্ববিদ্যালয়: রাষ্ট্রপতি আবদুল হামিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) নেতারা।

সোমবার (১৬ অক্টোবর) বিকেলে বঙ্গভবনে সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদালয়ের উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান, সাংবাদিক সমিতির সভাপতি ফরহাদ উদ্দীন ও সাধারণ সম্পাদক ফররুখ মাহমুদ, সহ-সভাপতি আনিসুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফ সুজন, অর্থ সম্পাদক আরিফ আহমেদ, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান নয়ন এবং কার্যনির্বাহী কমিটির সদস্য মোতাসিম বিল্লাহ, ইব্রাহিম মল্লিক সুজন ও ইরফান এইচ সায়েম।

সাক্ষাৎকালে রাষ্ট্রপতি বলেন, গণমাধ্যম কর্মীদের সাংবাদিকতার মূল বিষয়ে প্রাধান্য দিতে হবে এবং সর্বদা বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করতে হবে।

 

এ সময় রাষ্ট্রপতি দীর্ঘদিন যাবত নির্বাচন না হওয়া ডাকসু নির্বাচন সম্পর্কে খোঁজখবর জানতে চান।

রাষ্ট্রপতি বলেন, তরুণরা দেশের প্রধান শক্তি। তাদের আরও বেশি সক্রিয় হতে হবে। তরুণরা ঠিক মতো দায়িত্ব পালন করলে দেশ আরও দ্রুত এগিয়ে যাবে।  

বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি সাংবাদিকতার সঙ্গে যুক্ত থাকায় নবীন সাংবাদিকদের প্রশংসা করেন আবদুল হামিদ।

সমিতির সভাপতি ফরহাদ উদ্দীন সংবাদ মাধ্যমকে বলেন, রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ আমাদের জন্য সম্মানের। রাষ্ট্রপতি আমাদের দিক-নির্দেশনা দিয়েছেন।

সাধারণ সম্পাদক ফররুখ মাহমুদ বলেন, রাষ্ট্রপতি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ নির্বাচন ও সান্ধ্যকালীন কোর্স নিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে পদক্ষেপ নিতে বলেছেন।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
এসকেবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ