ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে দুই ছিনতাইকারী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
রাজশাহীতে দুই ছিনতাইকারী আটক রাজশাহীতে দুই ছিনতাইকারী আটক

রাজশাহী: রাজশাহী মহানগরীতে বেলাল হোসেন সাগর (২২) ও আহাদ আলী আকাশ (২১) নামে দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। রোববার (১৫ অক্টোবর) দিনগত রাতে বোয়ালিয়া থানা পুলিশ তাদের আটক করেছে।

পরে সোমবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।

বেলাল হোসেন মহানগরীর নতুনপাড়া এলাকার আবদুল গাফ্ফারের ও আহাদ আলী ছোটবনগ্রাম পশ্চিমপাড়া এলাকার বাদল শিকদারের ছেলে।

ইফতে খায়ের বলেন, গত শনিবার (১৪ অক্টোবর) দিনগত রাত ১টার দিকে রাজশাহী মহানগরীর ছোটবনগ্রাম বারো রাস্তা এলাকার রজব আলী নামে এক ব্যক্তির কাছ থেকে ১৭ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনতাই করে। পরবর্তীতে রজব আলীর অভিযোগে বোয়ালিয়া থানা পুলিশ রোববার অভিযান চালিয়ে প্রথমে সাগরকে আটক করে। পরে সাগরের দেওয়া তথ্যে আকাশকে ছিনতাই হওয়া মোবাইলসহ আটক করে।

এ বিষয়ে বোয়ালিয়া থানায় একটি মামলা দায়র করা হয়েছে। আটক ছিনতাইকারীদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান মহানগর পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad