ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে মাদক মামলায় ১০ বছরের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
বরিশালে মাদক মামলায় ১০ বছরের কারাদণ্ড

বরিশাল: বরিশালে মাদক মামলায় কামরুল ইসলাম কিসলু নামে এক মাদক বিক্রেতার ১০ বছরের কারাদন্ড দিয়েছেন আদালত। পাশাপাশি ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

আসামির অনুপস্থিতিতে সোমবার (১৬ অক্টোবর) বরিশাল জেলা ও দায়েরা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন এ রায় ঘোষণা করেন। আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. গিয়াস উদ্দিন কাবুল বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

দণ্ডপ্রাপ্ত কামরুল ইসলাম বরিশাল নগরের পশ্চিম কাউনিয়া ইউনুস খান সড়কের মৃত সোহরাব হোসেন হাওলাদারের ছেলে।

আদালত ও মামলা সূত্রে জানা যায়, ২০১৬ সালের ২২ আগস্ট বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উজিরপুর উপজেলার আটিপাড়া বাজার সংলগ্ন এলাকা থেকে কামরুল ইসলামকে ২০৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাপালিয়ন (র‌্যাব) সদস্যরা।

এ ঘটনায় ওই দিনই র‌্যাব-৮ এর ডিএডি লিয়াকত আলী বাদী হয়ে ‍উজিরপুর থানায় একটি মামলা দায়ের করেন। উজিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুজ্জামন একই বছরের ২৪ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন।

আদালত ১০ জনের সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে বিচারক এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।