ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাহাঙ্গীর হত্যা মামলায় আরেক আসামির আত্মসমর্পণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
জাহাঙ্গীর হত্যা মামলায় আরেক আসামির আত্মসমর্পণ

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর কৃষ্টপুর এলাকার কিশোর জাহাঙ্গীর হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম আসামি নাঈম (১৯) আদালতে আত্মসমর্পণ করেছেন।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে ১ নং আমলি আদালতের বিচারক মাসুদুল হকের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সন্ধ্যায় মামলার তদন্তকারী কর্মকর্তা, কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রোকন ইসলাম খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আত্মসমর্পণকারী আসামি নাঈমকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ১০ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে।  

এর আগে অপহরণের ৭ দিন পর গত ১৪ সেপ্টেম্বর বিকেলে নগরীর বাঘমারা মেডিকেল কলেজ হোস্টেলের সেপটিক ট্যাংকের ভেতর থেকে কিশোর জাহাঙ্গীরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ হত্যাকাণ্ডের ঘটনায় জাহাঙ্গীরের দাদী জোসনা বেগম জাতীয় পার্টির সহযোগী সংগঠন জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি হোসেন আলী, তার দুই ছেলে রিপন ও আর এম রাসেলকে আসামি করে কোতোয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে রিপন পুলিশের হাতে গ্রেফতার হয়ে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরবর্তীতে এ মামলার অন্যতম আসামি আলমগীর (২০) পুলিশের কাছে আত্মসমর্পণ করে। পরে পুলিশের আবেদনের প্রেক্ষিতে আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তবে হত্যাকাণ্ডের প্রধান দুই আসামি হোসেন আলী ও তার ছেলে আর. এম. রাসেলকে রহস্যজনক কারণে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ, এমন অভিযোগ করেছেন মামলার বাদী জোসনা বেগম।

বাংলাদেশ সময়: ১৮২০৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭ 
এমএএএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।