ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় জুয়ার আসরে এলাকাবাসীর হামলা, আহত ৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
বগুড়ায় জুয়ার আসরে এলাকাবাসীর হামলা, আহত ৮

বগুড়া: বগুড়ার কাহালু উপজেলার সীমান্তবর্তী বাঘোপাড়া এলাকায় জুয়া খেলার আসরে অতিষ্ট হামলা চালিয়েছে এলাকাবাসী। এসময় দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৮জন আহত হয়েছেন। 

আহতদের মধ্যে ৫ জনকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়েছে।  

সোমবার (১৬ অক্টোবর) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, বাঘোপাড়া এলাকার মাঝখানে একটি নদী রয়েছে। নদীর এপারে কাহালু উপজেলা আর ওপারে দুপচাঁচিয়া উপজেলা। এ সুযোগ কাজে লাগিয়ে কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের মেম্বার আনিছুর রহমানের নেতৃত্বে বাঘোপাড়া এলাকায় জনৈক ব্যক্তির বাড়িতে দীর্ঘদিন ধরে জুয়া খেলা হয়ে আসছিলো। জুয়া খেলার কারণে এলাকার অনেক পরিবারের লোকজন ক্ষতিগ্রস্ত হচ্ছিলো।  

এক পর্যায়ে এলাকাবাসী জুয়া খেলা বন্ধে হামলা চালায়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ৮জন আহত হন।  

আহতরা হলেন- কাহালু উপজেলার সীমান্তবর্তী বাঘোপাড়ার পাশের দুপচাঁচিয়া উপজেলার ধাপ সুখানগাড়ী গ্রামের রইচ উদ্দিনের ছেলে বাবু (৩০), শামীম (৩৫), ইয়াসিন আলীর ছেলে আবু তালেব (২৫), সেকেন্দার আলীর ছেলে আইয়ুব (৩০), রফিকুল (৩২), কাসেমের ছেলে সেলিম (৩০), আফসারের ছেলে মোবারক (৩২) ও আখের আলী (৩৪)।

বিকেলে কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী বাংলানিউজকে জানান, জুয়ার আসরে এলাকাবাসী হামলা চালায়নি। নিজেরাই বিরোধে জড়িয়ে মারামারি করে আহত হন।  

তিনি আরো জানান, ওই এলাকায় মাঝে মধ্যে জুয়া খেলা হয়। জুয়া বন্ধে সেখানে প্রায়ই অভিযান চালানো হয়। কিন্তু সীমান্তবর্তী ও থানা সদর থেকে দূরে হওয়ার কারণে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই জুয়াড়িরা পালিয়ে যায়। এ ঘটনায় যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে বিভিন্ন মাধ্যমে চেষ্টা করেও বীরকেদার ইউনিয়নের মেম্বার আনিছুর রহমানের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। ফলে এ ব্যাপারে তার বক্তব্য জানা যায়নি।
     
বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
এমবিএইচ/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।