ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে পৃথক অভিযানে ফেনসিডিলসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
যশোরে পৃথক অভিযানে ফেনসিডিলসহ আটক ৩

যশোর: যশোরে পৃথক অভিযানে ৫৬৬ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তিনজন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যটালিয়ন (র‌্যাব) ও পুলিশ সদস্যরা।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- যশোর সদর উপজেলার সীতারামপুর মধ্যপাড়ার মৃত শেখ বিশারতের ছেলে রাসেদুল ইসলাম (৩১), শার্শা উপজেলার কন্দর্পপুর গ্রামের আমিনুর রহমনের ছেলে মনিরুল ইসলাম (২৬) ও একই এলাকার খলিলুর রহমান বাগের ছেলে আক্তারুল বাগ (২৭)।

 

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কাজী শোয়াইব বাংলানিউজকে বলেন, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার সীতারামপুর মধ্যপাড়ার অভিযান চালিয়ে মাদক বেচাকেনার সময় রাসেদুল ইসলামকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। এসময় বাড়িতে তল্লাশি করে ১১৬ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।  

এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে বলেও জানান তিনি।

যশোর কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হাসানুর রহমান জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শংকরপুর বাসটার্মিনাল এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় একটি পিকআপ ভ্যানে তল্লাশি করে ৪৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ ঘটনায় পিকআপসহ দুইজনকে আটক করা হয়েছে।  

আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার করা হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।