ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অনিয়মের অভিযোগে ক্রিকেট উপ-কমিটি সদস্যদের পদত্যাগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
অনিয়মের অভিযোগে ক্রিকেট উপ-কমিটি সদস্যদের পদত্যাগ সংবাদ সম্মেলন-ছবি-বাংলানিউজ

রাঙামাটি: রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা, স্বজনপ্রীতি এবং অনিয়মের অভিযোগ এনে জেলা ক্রিকেট উপ-কমিটির সদস্যরা পদত্যাগ করেছেন।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে শহরের বনরূপা এলাকার একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে কমিটি পদত্যাগপত্রের কথা জানায়।

এসময় উপস্থিত ছিলেন-জেলা ক্রিকেট উপ-কমিটির আহ্বায়ক আবু সাদাৎ সায়েম, সদস্য সচিব জয়জিৎ খীসা, সদস্য শফিউল আযম, দেবেশ চাকমা, নাসের খান, মো. হান্নান, বেনু দত্ত এবং দীপংকর পিকু।

সংবাদ সম্মেলনে বক্তারা অভিযোগ করেন, জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়ার ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুণ বিকাশ দেওয়ান একজন ফুটবল খেলোয়ার। তিনি ক্রিকেটার নন। ক্রিকেটার না হয়েও সংস্থার নিয়ম না মেনে বার বার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সদস্য নির্বাচিত হন। আর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য পদটি  নিজে গ্রহণ না করে স্বাথের্র  বিনিময়ে বিক্রি করে দেন।  

বক্তারা জানান, বিসিবিতে কাউন্সিলর পাঠানোর আগে সংশ্লিষ্ট উপ-কমিটি এবং কার্যনির্বাহী কমিটির সঙ্গে আলোচনা করে কাউন্সিলর নির্বাচিত করার নিয়ম। কিন্তু বরুণ বিকাশ দেওয়ান এ নিয়ম না মেনে এককভাবে সিদ্ধান্ত গ্রহণ করে নিজের নাম পাঠিয়ে দেন সংস্থার কাছে। তার এ ধরনের কর্মকাণ্ড ক্রিকেট উপ-পরিষদ সদস্যদের জন্য অপমানজনক। ক্রিকেটের স্বার্থে বক্তারা বরুণ দেওয়ানের পদত্যাগের দাবি জানান।  

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
আরআর


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।