ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাগুরায় ইয়াবাসহ নারী ইউপি সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
মাগুরায় ইয়াবাসহ নারী ইউপি সদস্য আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলায় ১৭৫ পিস ইয়াবা, একাধিক পাসপোর্ট,  বিভিন্ন সরকারী কর্মকর্তাদের নকল সীল, মোটরসাইকেল চুরির বিভিন্ন যন্ত্রপাতিসহ শ্যামলী বেগম (৩৫) নামে এক নারী ইউপি সদস্যকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার চাপাতলা গ্রাম থেকে তাকে আটক করা হয়। শ্যামলী ওই গ্রামের মুরাদ হোসেনের স্ত্রী ও বালিদিয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ০১নং ওয়ার্ডের সদস্য।

মাগুরা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক বাংলানিউজকে জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শ্যামলী বেগমকে তার বাড়ি থেকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১৭৫ পিস ইয়াবা, একাধিক পাসপোর্ট, জেলা প্রশাসক, পুলিশ সুপার, ওসি, ইমিগ্রেশন কর্মকর্তাসহ বিভিন্ন সরকারী কর্মকর্তাদের ১৭টি নকল সীল ও মোটরসাইকেল চুরির বিভিন্ন যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

শ্যামলী ও তার স্বামী মুরাদ মিয়া মাদক ব্যবসা ও মোটরসাইকেল চুরির সংঘবদ্ধ চক্রের সদস্য। এছাড়া তারা বিভিন্ন জালিয়াতি কর্মকাণ্ডর সঙ্গে জড়িত বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।