ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিসিসি’র আয়োজনে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
বিসিসি’র আয়োজনে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা আলোচনা সভা-ছবি-বাংলানিউজ

বরিশাল:  ‘পরিচ্ছন্ন হাত, সুন্দর ভবিষ্যৎ’ এ স্লোগানে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) আয়োজনে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) বেলা ১১টায় নগর ভবনের সভাকক্ষে ইউনিসেফের সহযোগিতায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন-বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মাহাবুবুর রহমান।

এসময় আরও বক্তব্য দেন-ইউনিসেফের বরিশাল বিভাগীয় প্রধান এ.এইচ তৌফিক এলাহী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, দাস, বরিশাল সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম তালুকদার, নগর শিশু বিষয়ক কর্মকর্তা নাসরিন নাহার, ওয়ার্ড কাউন্সিলর কহিনুর বেগম প্রমুখ।

সভায় নগরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, বেসরকারি উন্নয়ন সংস্থার কর্মকর্তা ও বিসিসির জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আলেচনা সভার আগে নগরের অশ্বিনী কুমার হল চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। যা নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নগর ভবনের সামনে গিয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
এমএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ