ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় নৌকা ডুবিতে নিখোঁজ ২ যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
গাইবান্ধায় নৌকা ডুবিতে নিখোঁজ ২ যুবকের মরদেহ উদ্ধার গাইবান্ধায় নৌকা ডুবিতে নিখোঁজ ২ যুবকের মরদেহ উদ্ধার

গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলার ব্রহ্মপুত্র নদে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ আব্দুল লতিফ ও ফুল মিয়া নামে দুই যুবকের মরদেহ দুই দিন পর উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৬ অক্টোবর) সকালে জেলার সাঘাটা উপজেলার ভরতখালী থেকে আব্দুল লতিফের মরদেহ ও ফুলছড়ি উপজেলার চর কালাসোনা থেকে ফুল মিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

এরআগে, ১৪ অক্টোবর বেলা ১২টার দিকে সদর উপজেলার কামারজানি ইউনিয়নের ব্রহ্মপুত্র নদে ২৫ জনের একটি দল নৌকা বাইচ খেলার ট্রায়াল দেওয়ার সময় নৌকা ডুবির ঘটনা ঘটে।

এ ঘটনায় ছয় জন নিখোঁজ হলেও তাৎক্ষণিক চারজন জীবিত উদ্ধার হলেও আব্দুল লতিফ ও ফুল মিয়াকে উদ্ধার করা সম্ভব হয়নি।  

কামারজানি ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান আব্দুল জাকির সালাম বাংলানিউজকে জানান, ১৪ অক্টোবর নৌকা ডুবির ঘটনার পর থেকে তাদের দু’জনকে উদ্ধারে রংপুরের ডুবরি দল তৎপরতা চালায়। কিন্তু কোনভাবে তাদের নদীতে খুঁজে পাওয়া যায়নি।  

সকালে সাঘাটা উপজেলার ভরতখালীতে আব্দুল লতিফের মরদেহ ও ফুলছড়ি উপজেলার চর কালাসোনায় ফুল মিয়ার মরদেহ নদীতে ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।