ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে প্রহরীকে হত্যা করে ৪ মোটরসাইকেল লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
চাঁদপুরে প্রহরীকে হত্যা করে ৪ মোটরসাইকেল লুট

চাঁদপুর: চাঁদপুর শহরের ট্রাক রোডে আয়শা গার্ডেন নামে নয় তলা ভবনের  প্রহরী দেলোয়ার প্রধানিয়াকে (৫০) কুপিয়ে হত্যা করে চারটি মোটরসাইকেল লুট করেছে দুর্বৃত্তরা।

রোববার (১৫ অক্টোবর) গভীর রাতে ওই ভবনের নিচতলায় এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ারের বাড়ি জেলার মতলব পৌরসভার মুন্সীরহাট দক্ষিণ দীঘলদী গ্রামে।

এক বছর আগে তিনি এ ভবনের প্রহরী হিসেবে কাজ শুরু করেন।

সোমবার (১৬ অক্টোবর) সকালে চাঁদপুর মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

আয়শা গার্ডেনের অষ্টম তলার একটি ফ্ল্যাটের মালিক সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, তিনি সকাল ৮টায় বাসা থেকে বের হওয়ার জন্য নিচতলায় এলে মূল ফটকে প্রহরীকে না দেখে পাশেই তার কক্ষে গিয়ে রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখেন।  

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বলেন, ওই ভবনে কোনো ক্লোজ সার্কিট ক্যামেরা নেই। মূল ফটকের পাশে খোলা। দুর্বৃত্তরা হয়তো ওই স্থান দিয়ে ভবনের ভেতরে প্রবেশ করে তাকে হত্যা করে চারটি মোটরসাইকেল নিয়ে গেছে।  সেখানে আরো তিনটি মোটরসাইকেল, একটি মাইক্রোবাস ও দু’টি প্রাইভেট কার রয়েছে।

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। গোয়েন্দা পুলিশও তদন্তে অংশ নিয়েছে।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ