ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এ কেমন শত্রুতা!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
এ কেমন শত্রুতা! দুর্বৃত্তরা বিষ প্রয়োগ করায় মাছ মরে ভেসে ওঠে; ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীর সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহাদাৎ হোসেনের দুটি মাছের খামারে বিষ প্রয়োগ করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এতে প্রায় ৬০ লাখ টাকার ক্ষতি হয়েছে।ব্যক্তিগত শত্রুতার জের ধরে কেউ এমন অপকর্ম করেছে বলেই তার ধারণা। এতে হতভম্ব হয়ে পড়েছেন এলাকার মানুষ।

শাহাদাৎ হোসেন মতিগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ভোয়াগ গ্রামের মো. শহীদ উল্যাহর ছেলে। শনিবার (১৫ অক্টোবর) দিবাগত গভীর রাতে তার মাছের খামারে বিষ প্রয়োগের এ এঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শাহাদাৎ গত কয়েক বছর ধরে তার গ্রামের বাড়ির আশপাশে কয়েকটি মাছের খামার করে হরেক প্রজাতির মাছের চাষ করে আসছেন।

শনিবার দিবাগত রাত ২টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা তার দুটি খামারে বিষ প্রয়োগ করে। এতে বিভিন্ন প্রজাতির প্রায় ৬০ লাখ টাকার মাছ মরে যায়। শাহাদাৎ হোসেনের ধারণা, পূর্ব শত্রুতার জের ধরেই কেউ এই অপকর্ম করেছে।

খামারের পাশে পাওয়া গেছে তিনটি বিষের বোতল; ছবি: বাংলানিউজরোববার সকালে মাছের খামারে তিনটি খালি বিষের বোতল পাওয়া গেছে। খবর পেয়ে সোনাগাজী মডেল থানার ওসি মো. হুমায়ুন কবির ও মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউজ্জামান বাবু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে শাহাদাৎ হোসেন বাদি হয়ে অজ্ঞাত দুর্বৃত্তদের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
বাংলাদেশ সময়:২০২০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
এসএইচডি/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ