ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোসাইরহাটে পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুর আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
গোসাইরহাটে পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুর আটক

শরীয়তপুর: শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শ্বশুর জহিরুল ইসলাম বেপারীকে (৫০) আটক করেছে পুলিশ।

রোববার (১৫ অক্টোবর) বিকেল ৩টায় উপজেলার কুচাইপট্টি ইউনিয়নের নলমুড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। জহিরুল ইসলাম বেপারী নলমুড়ি গ্রামের মৃত সেকু বেপারীর ছেলে।

পুলিশ জানায়, জহিরুল বেপারীর ছেলে রাসেল বেপারী ঢাকায় থাকেন। শুক্রবার (১৩ অক্টোবর) রাতে শ্বশুর জহিরুল বেপারী তার পুত্রবধূর ঘরে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শ্বশুরের হাত থেকে বাঁচতে পুত্রবধূ ধারালো অস্ত্র দিয়ে শ্বশুরের পুরুষাঙ্গে আঘাত করেন। এতে জহিরুলের পুরুষাঙ্গ সামান্য কেটে যায়। পরে তিনি স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা নিতে গেলে বিষয়টি এলাকায় জানাজানি হয়। এ ঘটনায় শনিবার (১৪ অক্টোবর) সকালে ওই পুত্রবধূ তার শ্বশুর জহিরুল বেপারীর বিরুদ্ধে গোসাইরহাট থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগ করেন।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদ বাংলানিউজকে বলেন, পুত্রবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রোবাবার বিকেল ৩টায় নলমুড়ি এলাকা থেকে শ্বশুর জহিরুলকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।