ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীর কর্মস্থলে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
রাজধানীর কর্মস্থলে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু 

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকায় কর্মস্থলে ঢুকে পাষণ্ড স্বামীর ছুরিকাঘাতে প্রাণ হারালেন রোকসানা আক্তার টুম্পা (২৬) নামে এক তরুণী। 

রোববার (১৫ অক্টোবর) সকাল ১১টার দিকে মোহাম্মদপুর রাজিয়া সুলতানা রোডের একটি থ্রি-পিসের দোকানে এ হত্যাকাণ্ড ঘটে। তবে নিহত তরুণীর বিস্তারিত পরিচয় জানা যায়নি।

 

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, নিহত টুম্পা সাভারে থাকতেন। তিনি রাজিয়া সুলতানা রোডের একটি থ্রি পিসের দোকানে সেলস গার্লের কাজ করতেন।  

সকাল ১১টার দিকে ওই দোকানেই ঢুকে তার স্বামী গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে বেলা ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, এ হত্যাকাণ্ডের পেছনে পারিবারিক কলহ নাকি অন্য কোনো কারণ আছে-তা খতিয়ে দেখা হচ্ছে। মৃত নারীর স্বামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাকে গ্রেফতার করা হলে বিস্তারিত জানা যাবে।  

মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে তদন্তের স্বার্থে পুলিশ ওই তরুণীর স্বামীর নাম প্রকাশ করছে বলে জানিয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
এজেডএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad