ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘ছোট বোন আইভীর সাথে কথা বলে এ কাজের ব্যবস্থা করবেন’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
‘ছোট বোন আইভীর সাথে কথা বলে এ কাজের ব্যবস্থা করবেন’ বক্তব্য রাখছেন শামীম ওসমান। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, সকল কাজ করবে মন্ত্রণালয়, সেনাবাহিনী। কিন্তু সিটি করপোরেশন সুয়ারেজের ব্যবস্থা করবে। তাই আপনারা যারা এখানে ৮ জন কাউন্সিলর আছেন, যাদের ডিএনডিবাসী ভোট দিয়ে নির্বাচিত করলো, তারা ছোট বোন আইভীর সাথে কথা বলে এ কাজের ব্যবস্থা করবেন। এখানকার মানুষের জন্য আপনারা এ কাজ করবেন।

রোববার (১৫ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের নাভানা মাঠে ডিএনডির জলাবদ্ধতা নিরসনের মেগা প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন,  বিএনপির ভালো মানুষ যারা আছেন তারা এখানে এসেছেন।

তারা মানুষের জন্য কাজ করবেন। আমরা সকল ভালোর পক্ষে। আমরা মানুষের উন্নয়নের পক্ষে।

তিনি বলেন, আমি সংসদে ডিএনডির সমস্যার কথা বলেছি, বলেছি পদত্যাগ করবো। ডিএনডি সমস্যার সমাধান না হলে আমি শামীম ওসমান সংসদ সদস্য থাকতে পারি না। আমার কথা আমার মায়ের মত নেত্রী বোঝেন। তিনি আমার চোখ দেখেই বুঝতে পারেন, তিনি আমার কথায় মানুষের কষ্টের কথা ভেবে এ কাজ দ্রুত করার জন্য একনেকে প্রকল্প পাশ করেন।

তিনি বলেন, আজকে মানুষ আমাদের পেছনে আছে বলে আমরা নেতা, মানুষ না থাকলে আমরা কিছুই না। মানুষের জন্য অন্তত কিছু একটা করে যেতে চাই যেন মৃত্যুর পর আমাদের জন্য মানুষ মনভরে দোয়া করতে পারেন।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু, নারায়ণগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সংরক্ষিত আসনের সংসদ সদস্য হুসনে আরা বাবলী, এমপি সানজিদা খানম, এমপি সৈয়দ আবুল হোসেন বাবলা, জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা আইনজীবী সমিতির সভাপতি আনিসুর রহমান দিপু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ