ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতার আহ্বান আরএমপি কমিশনারের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতার আহ্বান আরএমপি কমিশনারের মতবিনিময় সভা, ছবি: বাংলানিউজ

রাজশাহী: আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানানো হয়েছে।

রোববার (১৫ অক্টোবর) বিকেলে নিজস্ব কার্যালয়ের কনফারেন্স রুমে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সঙ্গে এক মতবিনিময় সভা চালাকালে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান এ আহ্বান জানান।

এ সময় মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে শিক্ষার্থীদের পরামর্শ দেন পুলিশ কমিশনার।

শিক্ষানগরী রাজশাহীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও পুলিশের মধ্যকার সম্পর্ককে সুদৃঢ় ও বন্ধুত্বপূর্ণ করতে ইতোমধ্যে আরএমপির উদ্যোগে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং চালু হয়েছে। এরই ধারাবাহিকতায় রাজশাহী বিশ্ববিদ্যালয়, রুয়েট, রাজশাহী সরকারি কলেজ, রাজশাহী মহিলা কলেজের পর বরেন্দ্র ইউনির্ভাসিটিতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের কার্যক্রম শুরু করা হলো। এর পরিধি আরও বাড়বে বলেও জানানো হয়।

রাজশাহী বরেন্দ্র ইউনিভার্সিটি শাখার স্টুডেন্ট কমিউনিটি পুলিশিংয়ের সঙ্গে মতবিনিময়কালে আরএমপির উপ-কমিশনার (সদর) তানভীর হয়দার চৌধুরী, উপ-কমিশনার (পশ্চিম) আমির জাফর, সহকারী উপ-কমিশনার (সদর) শিরিন আক্তার জাহান, সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
এসএস/এএটি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।