ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ৫০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
গাজীপুরে ৫০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন গাজীপুরে ৫০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী বাস স্ট্যান্ড এলাকায় ৫০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৫ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া ভূইয়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক সুরুয আলম জানান, কোনাবাড়ী এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

অভিযান চালিয়ে ৫০০ অবৈধ রাইজার থেকে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অবৈধ্য গ্যাস সংযোগ দেয়ার অপরাধে ৩ জনকে সাড়ে ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অন্যরা ভ্রাম্যমাণ আদালতের অভিযান টের পেয়ে পালিয়ে যায়। অবৈধ সংযোগে ব্যবহৃত ৫০০ রাইজার ও পাইপসহ মালামাল জব্দ করা হয়েছে। অবৈধ গ্যাস সংযোগের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ অভিযান অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে সব এলাকায় অভিযান চালানো হবে।

অভিযানকালে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক সুরুয আলম, উপ-ব্যবস্থাপক প্রকৌশলী রফিকুজ্জামান ও আরিফ মোহাম্মদ বাবু, সহকারী প্রকৌশলী শামীম হোসেন, সহকারী ব্যবস্থাপক আমজাদ হোসেন, সহকারী কর্মকর্তা আব্দুর রাজ্জাকসহ জয়দেবপুর থানা পুলিশ ও আনসার  সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭     
আরএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।