ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনায় গ্রেফতার মনিরের দেয়া তথ্যে অস্ত্র-ইয়াবা উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
বরগুনায় গ্রেফতার মনিরের দেয়া তথ্যে অস্ত্র-ইয়াবা উদ্ধার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরগুনা: বরগুনায় ইয়াবা ব্যবসায়ীর মূল হোতা গ্রেফতার মনিরের দেয়া তথ্য মতে তার বাড়ি থেকে ৭৫০ পিস ইয়াবা ও একটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৪ অক্টোবর) রাত দেড়টার দিকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবদুল্লাহ ও বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাসুদুজ জামানের নেতৃত্বে এসব মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়। মনির বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নের মৃত মফিজ উদ্দিনের ছেলে।

পরে রোববার (১৫ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার বিজয় বসাক।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. তোফায়েল হোসেন ও জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবদুল্লাহসহ পুলিশের কর্মকর্তারা।

পুলিশ সুপার বিজয় বসাক তার লিখিত বক্তব্যে বলেন, ৮ অক্টোবর পুলিশের অভিযানে মনিরকে গ্রেফতার করা হয়। পরে মনিরের দেয়া স্বীকারোক্তি মতে তার বাড়ি থেকে ৭৫০ পিস ইয়াবা ও একটি দেশীয় তৈরী ওয়ান শুটার পিস্তল উদ্ধার করা হয়। এ ব্যপারে গোয়েন্দা পুলিশের পরিদর্শক হারুন অর রশিদ বাদী হয়ে পৃথক দুটি মামলা করেছেন।

তিনি আরও বলেন, মনির দীর্ঘ ১৫ বছর ধরে খাজুরতলা গ্রামের বিবেক চত্বরে বসে মাদক ব্যবসা করছেন। তার বিরুদ্ধে বরগুনা থানায় ১৪টি মামলা ও তার স্ত্রী নিরু বেগমের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।