ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনার হত্যা মামলার আসামি ঢাকায় গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
পাবনার হত্যা মামলার আসামি ঢাকায় গ্রেফতার

পাবনা: পাবনার আটঘরিয়া থানার চাঞ্চল্যকর দাউদ মেম্বর হত্যা মামলার পলাতক আসামি সাকিব ওরফে ডিপজলকে (২৪) ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৫ অক্টোবর) ভোরে রাজধানীর পল্লবী এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। সাকিব ওরফে ডিপজল আটঘরিয়ার শিবপুর গ্রামের হেলাল কসাইয়ের ছেলে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার ইসলাম বাংলানিউজকে জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ১৭ সেপ্টেম্বর একদন্ত ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বর দাউদ হোসেনকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তার ভাই আব্দুর রহমান বাদী হয়ে ১৩ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনার পর থেকে আসামিরা পলাতক ছিলেন। এরই মধ্যে আরো দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন একই গ্রামের জাহাঙ্গীরের ছেলে সোহান (২৮) ও নুরুল আমিনের ছেলে বায়জিদ (২৫)। এ হত্যাকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত তিনজনকে গ্রেফতার করা হলো। বাকী আসামিদের গ্রেফতারের জন্য সব ধরনের অভিযান অব্যাহত রয়েছে।

আসামিদের আইনি প্রক্রিয়ার মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, ১৫ অক্টোবর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।