ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খুলনায় ইভটিজারকে ৬ মাসের কারাদণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
খুলনায় ইভটিজারকে ৬ মাসের কারাদণ্ড

খুলনা: ইভটিজিংয়ের বিরুদ্ধে খুলনায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় অপু ঘোষ নামের এক ইভটিজারকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

রোববার (১৫ অক্টোবর) দুপুরে মহানগরীর নতুন কাস্টমস এলাকার ফাতেমা উচ্চ বিদ্যালয়ের সামনে এ অভিযান চালানো হয়। অভিযান পরিচালনা করেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসেন।

তিনি বাংলানিউজকে জানান, অভিযানে বিদ্যালয়ের সামনে উপস্থিত ছাত্রী ও অভিভাবকদের সঙ্গে কথা বলা হয়। কয়েকজন ছাত্রী ও অভিভাবকদের মধ্যে লতিফা বেগম, রত্না খাতুন, মার্শেল খোকন, বিউটি আক্তারসহ বেশ কয়েকজন জানান তাদের সামনে অপু ঘোষ অশ্লীল অঙ্গভঙ্গি করে এবং বিদ্যালয়ের ছাত্রীদের সামনে বাজেভাবে নিজেকে উপস্থাপন করে।
 
এসব অভিযোগ সম্পর্কে ইভটিজারকে জিজ্ঞেস করলে সে আনীত অভিযোগ স্বীকার করে ক্ষমা চায়। পরে মোবাইল কোর্ট আইন-২০০৯ এর তফসিলভুক্ত দণ্ডবিধি-১৮৬০ এর ধারা-৫০৯ অনুযায়ী অভিযুক্ত আসামি অপু ঘোষকে ৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।  

র‌্যাব-৬ এর স্পেশাল কমান্ডার মো. এনায়েত হোসেনের নেতৃত্বে র‌্যাবের সদস্যরা অভিযানে সহযোগিতা করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।