ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চৌগাছায় ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভদের মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
চৌগাছায় ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভদের মানববন্ধন চৌগাছায় ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভদের মানববন্ধন, ছবি: বাংলানিউজ

যশোর: ওষুধ শিল্পে নিয়োজিত প্রতিনিধিদের বেতন কাঠামো ও চাকরির সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়নের দাবিতে যশোরের চৌগাছায় মানববন্ধন হয়েছে।

রোববার (১৫ অক্টোবর) দুপুরে শহরের ভাস্কর্য মোড়ে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশন (ফারিয়া) চৌগাছা শাখা এ মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টটিভ অ্যাসোসিয়েশনের সভাপতি ও এশিয়াটিক ফার্মার প্রতিনিধি আবুল কাশেম, সাবেক সভাপতি অ্যাপেক্স ফার্মার মামুন কবীর, সাধারণ সম্পাদক কনকর্ড ফার্মা প্রতিনিধি শরিফুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে অ্যাসোসিয়েশনের উপজেলা শাখার ৫২ জন সদস্য অংশ নেন। মানববন্ধন শেষে চৌগাছা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন তারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সেক্রেটারি কনকর্ড ফার্মার প্রতিনিধি শরিফুল ইসলাম। এরআগে, একই সংগঠন শহরে র‌্যালি বের করে।

সংবাদ সম্মেলন এবং মানববন্ধেন বক্তারা বলেন, মানুষের জীবন রক্ষাকারী ওষুধ বিপনণসহ গোটা এই শিল্পের সঙ্গে জড়িতদের কথায় চাকরি থেকে ছাঁটাই বন্ধ করতে হবে।

একইসঙ্গে, সামঞ্জস্যপূর্ণ বেতন কাঠামো তৈরি এবং ওষুধ শিল্পে নিয়োজিত প্রতিনিধিদের সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়নের দাবি জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।