ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিলার আত্মহত্যার প্ররোচনাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
শিলার আত্মহত্যার প্ররোচনাকারীদের বিচার দাবিতে মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আশুলিয়া, সাভার: শিক্ষার্থী শিলার আত্মহত্যার প্ররোচনাকারীদের বিচার দাবিতে মানববন্ধন করেছে শিক্ষক, অভিভাবক ও সহপাঠীরা।

রোববার (১৫ অক্টোবর) দুপুরে আশুলিয়ার শিমুলিয়া শ্যামা প্রসাদ (এসপি) হাইস্কুলের উদ্যোগে আমতলা-শিমুলিয়া আঞ্চলিক সড়কের পাশে তারা এ মানববন্ধন করে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন-বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নরুল ইসলাম, প্রধান শিক্ষক ইয়ার হোসনে, শিলার বাবা-মা, শিক্ষক ও শিক্ষার্থীরা।

এসময় শিক্ষার্থীরা শিলার আত্মহত্যার প্ররোচনাকারী হিসেবে জাফর ও খোকনের অভিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এছাড়া শিলার মতো আর কোনো শিক্ষার্থীকে বখাটেরা যেন উত্ত্যক্ত করতে না পারে সেজন্য সবাইকে সচেতন হওয়ার অনুরোধ জানান।

১০ অক্টোবর বাসায় ফেরার পথে কয়েকজন বখাটে শিলাকে উত্ত্যক্ত করে। এতে শিলা ওইদিন নিজ কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এসময় সে দুই বখাটেকে মৃত্যুর জন্য দায়ী করে একটি চিঠি লেখে যায়। তার তিনদিন পর ওই দু’জনের নাম উল্লেখ করে শিলার বাবা আওলাদ হোসেন বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। শিলা আশুলিয়ার কলেশ্বরী এলাকার আওলাদ হোসেনের মেয়ে। সে এসএসসি পরীক্ষার্থী ছিল।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।