ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে ওষুধ কোম্পানির প্রতিনিধিদের মানববন্ধন

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
রূপগঞ্জে ওষুধ কোম্পানির প্রতিনিধিদের মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১২ দফা দাবিতে ওষুধ কোম্পানির প্রতিনিধিরা মানববন্ধন পালন করেছেন।

রোববার (১৫ অক্টোবর) দুপুরে উপজেলার মঠেরঘাট রূপগঞ্জ প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের (ফারিয়া) উদ্যোগে এ মানববন্ধন করা হয়।

দাবিগুলো হলো, বেতনের যুক্তিসংগত একটি নূন্যতম সীমা নির্ধারণ করতে হবে, নূন্যতম সীমার নিচে কোনো কোম্পানি বেতন দিতে পারবে না।

কথায় কথায় চাকরিচ্যুত করা যাবে না, বাজার দরের সাথে সামঞ্জস্য রেখে টিএ-ডিএ দিতে হবে। ব্ল্যাংক চেক বা মূল সার্টিফিকেট জমা নেয়া যাবে না। কোম্পানির উৎসব বোনাস এবং প্রফিট বোনাস দিতে হবে। সাপ্তাহিক ছুটিসহ সকল সরকারী ছুটি কার্যকর করতে হবে। সব কোম্পানিতে প্রভিডেন্ট ফান্ড এবং গ্রাচুইটি চালু করতে হবে। মোটরসাইকেল পলিসি প্রতিনিধি বান্ধব হতে হবে। সেলস ও মার্কেটিং বিভাগ আলাদা রাখতে হবে। মাতৃত্বকালিন ছুটি এবং ভাতা দিতে হবে। প্রত্যেক প্রতিনিধির জন্য ইন্সুরেন্স থাকতে হবে। ফোর পিসহ সব ধরনের এনজিও সার্ভে এবং প্রেসক্রিপশনের ফটো তোলা বন্ধ করতে হবে।

মানববন্ধনে বক্তব্যে রাখেন- বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের (ফারিয়া) আমিনুল ইসলাম, আশরাফুল হক, আযাহারুল হক, মোহাম্মদ আলী, জহির, নাছির, মিজান, তোফাজ্জল, ইজ্জত আলী, শরীফ, আরিফ, সবুর, তুহিন, মানিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।