ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাচারকালে কলারোয়া সীমান্ত থেকে ২ স্কুলছাত্র উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
পাচারকালে কলারোয়া সীমান্ত থেকে ২ স্কুলছাত্র উদ্ধার পাচারকালে কলারোয়া সীমান্ত থেকে ২ স্কুলছাত্র উদ্ধার

সাতক্ষীরা: ভারতে পাচারকালে সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে দুই স্কুলছাত্রকে উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। শনিবার (১৪ অক্টোবর) রাতে উপজেলার ভাদিয়ালী সীমান্ত থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া ছাত্ররা হল, কলারোয়া পৌর সদরের গদখালী গ্রামের ইকবাল হোসেনের ছেলে তানভির হাসান (১২) ও একই গ্রামের শ্যামল অধিকারের ছেলে নির্জন অধিকার (১২)।

তারা দু’জনই কলারোয়া জি.কে.এম.কে পাইলট হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

উদ্ধার হওয়ার পর তাদের অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়।

কলারোয়া উপজেলার মাদরা বিওপির ল্যান্স নায়েক বাবুল মোল্যা বাংলানিউজকে জানান, শনিবার রাত ৮টার দিকে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের ভাদিয়ালীর কালিবাড়ি সীমান্তের ১৩/৩ এসআরবি পিলারের কাছে টহলরত বিজিবির একটি দল ভারতে পাচারকালে স্কুলছাত্র তানভির ও নির্জনকে উদ্ধার করে। এ সময় বিজিবিকে দেখে পাচারকারী ভ্যানচালক দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়ে।

উদ্ধার হওয়া দুই স্কুলছাত্র জানায়, শনিবার দুপুরে স্কুল ছুটির পর এক অপরিচিত ভ্যানচালক তাদের বলে যে, তোমাদের বাবা-মা অসুস্থ, এখনই তার ভ্যানে করে যেতে বলেছে। পরে তারা আর কিছুই বলতে পারে না।

এদিকে, রাত ৯টার দিকে সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান এসএম মনিরুল ইসলাম ও ইউপি সদস্য আসাদুজ্জামান আসাদের উপস্থিতিতে উদ্ধার হওয়া দুই ছাত্রকে তাদের অভিভাবকের কাছে হস্তান্তর করেন মাদরা বিওপির কোম্পানি কমান্ডার কবির আহমেদ।  

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, ১৫ অক্টোবর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।