ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীর আত্মহত্যায় প্ররোচনা, প্রধান আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
স্কুলছাত্রীর আত্মহত্যায় প্ররোচনা, প্রধান আসামি গ্রেফতার

বগুড়া: বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় এক স্কুলছাত্রীকে ইভটিজিং করে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলার প্রধান আসামি বখাটে জাহাঙ্গীর আলম ওরফে বুলু মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৪ অক্টোবর) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার মোস্তফাপুর উত্তরপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। রোববার (১৫ অক্টোবর) বেলা ১১ টার দিকে দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বাংলানিউজকে বিষয়টি জানান।

জাহাঙ্গীর আলম উপজেলার মোস্তফাপুর উত্তরপাড়া গ্রামের জাহের মন্ডলের ছেলে। তিনি ও তার সহযোগী ছদরুল ফকির ইভটিজিং করে মিলি খাতুন নামে মোস্তফাপুর গ্রামের মোস্তফাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ওই ছাত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেন মামলার এজাহারে উল্লেখ রয়েছে।

ওসি জানান, জাহাঙ্গীর আলমের সহযোগী মামলার অপর আসামি ছদরুল ফকিরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত সময়ের মধ্যে তাকেও গ্রেফতার করা সম্ভব হবে।

গত সোমবার (৯ অক্টোবর) দুই বখাটের অত্যাচারে অতিষ্ট হয়ে মিলি খাতুন আত্মহত্যা করে। এ ঘটনায় তার মা বেলি খাতুন বাদী হয়ে ওই দু’জনকে আসামি করে থানায় মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
এমবিএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ