ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব খোয়ালেন ৪ শ্রমিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব খোয়ালেন ৪ শ্রমিক অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দুইজন

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে জ্ঞান হারিয়ে সর্বস্ব খোয়ালেন ৪জন শ্রমিক। এদের মধ্যে দু’জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) দিবাগত রাত পৌনে ৯ টার দিকে এ ঘটনা ঘটে।
 
এরা হলেন- সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর গ্রামের মোর্শেদ প্রামাণিকের ছেলে ইকবাল হোসেন ও একই উপজেলার বড়ইপাড়ার দবির উদ্দিনের ছেলে মহিদুল ইসলাম।

তবে অপর দু’জনের নাম পরিচয় জানা যায়নি। তারাও একই উপজেলার বাসিন্দা।  
 
উদ্ধারকারী মো. সোহেল রানা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ইকবাল হোসেনের বরাত দিয়ে বাংলানিউজকে জানান, গাজীপুরের চন্দ্রা থেকে বগুড়ার উদ্দেশ্যে একই এলাকার ৪জন শ্রমিক একটি বাসের ছাদে ওঠেন। বাসের ওপর আরো বেশ কয়েকজন যাত্রী ছিলো।
 
এক পর্যায়ে যাত্রীবেশি অজ্ঞান পার্টির কয়েকজন সদস্য তাদের পানির সঙ্গে মিশিয়ে কোনো কিছু পান করায়। এরপর কোনো এক সময় তারা জ্ঞান হরিয়ে ফেললে তাদের কাছে থাকা মোবাইল ফোন, নগদ টাকাসহ সর্বস্ব নিয়ে যায় তারা।
 
পরে বাসটি উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের হামছায়াপুর কাঠালতলা এলাকায় অচেতন অবস্থায় তাদের রেখে চলে যায়। এদের ভেতর সামান্য জ্ঞান ফিরলে দু’জন টলতে টলতে কোনো একদিক চলে যান। অপর দু’জনকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় যোগ করেন মো. সোহেল রানা।   
 
দিবাগত রাত ১০টার দিকে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. সানজিদা আক্তার শাপলা বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  
 
বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
এমবিএইচ/বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।